শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপন ব্যালটে নিউইয়র্ক স্টেট ও সিটি বিএনপির নেতৃত্ব নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   317 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গোপন ব্যালটে নিউইয়র্ক স্টেট ও সিটি বিএনপির নেতৃত্ব নির্বাচিত

নিউইয়র্ক স্টেট ও সিটি বিএনপির নেতৃত্ব নির্বাচিত হলো কাউন্সিলরদের গোপন ব্যালটে। রোববার ২১ এপ্রিল নিউইয়র্ক সিটির বিভিন্ন হোটেলে নিউইয়র্ক বিএনপির স্টেট, মহানগর উত্তর ও দক্ষিনের নির্বাচন অনুষ্ঠিত হয়। লার্গোডিয়া ম্যারিয়ট হোটেলে অনুষ্ঠিত নিউইয়র্ক স্টেট বিএনপির মোট ৪০ জন কাউন্সিল ভোট প্রদান করেন। এতে মাওলানা অলিউল্লাহ আতিকুর রহমান ২৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিয়াজ আহমেদ ৬ ও আনোয়ার হোসেন ৫ ভোট পান। সাধারন সম্পাদক পদে সাইদুর রহমার সাঈদ ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

মহানগর উত্তর বিএনপির নির্বাচন অনুষ্ঠিত হয় প্লাজা হোটেলে। এতে আহবাব চৌধুরী খোকন ২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইমরান রন শাহ পান ১৮ ভোট। উত্তরের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ফয়েজ আহমেদ।

মহানগর দক্ষিনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে লং আইল্যান্ড সিটির ফাইভ স্টার ব্যাংকুয়েট হোটেলে। সেলিম রেজা ২৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বদিউল আলম বদি। এ নির্বাচনে বিজয়ী ৩ সভাপতির মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন সেলিম রেজা। হাড্ডাহাডি লড়াই হয়েছে মহানগর উত্তরের সভাপতি প্রার্থী আহবাব খোকন ও ইমরান রন শাহ’র মধ্যে। শাহ মাত্র ৩ ভোটের ব্যবধানে হেরে গেছেন।

Facebook Comments Box

Posted ৪:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ২২ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com